• রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

ভৈরবে ৩য় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন ২৩ ভূমিহীন পরিবার

# আফসার হোসেন তূর্জা :-

ভৈরবে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপজেলায় ২৩টি ঘর ভূমিসহ গৃহহীনদের মাঝে হস্তান্তর করা হয়েছ। আজ ২১ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সারাদেশে ২৬ হাজার ২২৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রম শুভ উদ্বোধন করেন।
পরে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ ভূমি ও গৃহহীন ২৩ পরিবারকে ভূমির দলিল ও ঘরের চাবি তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
দেশের ৫২টি উপজেলা প্রান্ত থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে তার প্রতিনিধি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার এর হাত থেকে ভূমির দলিল ও ঘরের চাবি বুঝে নেন এসব পরিবার।
উপজেলায় ১৬০টি ঘর এর মধ্যে আগানগর ইউনিয়নে ২৪টি, কালিকাপ্রসাদ ইউনিয়নে ১৫টি ও সাদেকপুর ইউনিয়নে ৭৮টি মোট ১১৭টি ঘর হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *